স্বেচ্ছাসেবী জাকির ভাইয়ের অকাল মৃত্যু
স্বেচ্ছাসেবী জাকির ভাইয়ের অকাল মৃত্যু
ক্যাটাগরি: সেচ্ছাসেবী , সংগঠন
লিখেছেন : AS Tushar ১ বছর ৬ মাস ১ দিন ২১ ঘন্টা ৩৯ মিনিট আগে ৫১৯

গত ০৬/০২/২০২১ ইং রোজ শুক্রবার একটি নক্ষত্রের পতন হয়েছে। রক্তযোদ্ধা ভাই-বোনেরা হারালেন একজন মানবতার সেবক কে।  কিশোরগঞ্জ জেলা হারালেন একজন রত্নসন্তানকে।  তিনি হলেন আমাদের সকল স্বেচ্ছাস্ববীর প্রিয় এবং পরিচিত মুখ  এহসান ইসলাম জাকির ভাই। তিনি এমনই একজন ব্যক্তি ছিলেন যিনি মৃত্যুর পূর্বমহূর্ত পর্যন্ত মানবতার কল্যানে নিজেকে উৎস্বর্গ করেছেন ।  যিনি সব সময় সকল প্রকার মানব সেবার সাথে সংযুক্ত থেকে গেছেন এবং অন্যদের কেও মানবকল্যানে নিয়োজিন করেছেন।  শুধু তাই নয় তিনি ছিলেন একজন নিয়োমিত রক্তদাতা এবং শতাধিক রক্তদাতার আর্দশ। সুবিধা বঞ্চিত মানুষদের বিভিন্ন ভাবে সহযোগিতা করে গেছেন। এমনই একজন মানবতার কান্ডারিকে আমরা হারিয়েছি।

০৫/০২/২০২১ ইং রোজ শুক্রবার ঢাকা মেডিকেলে একজন রোগীকে লাল ভালোবাসা দানের মাধ্যমে তার ১১ তম রক্তদান সম্পূর্ণ করলেন এবং দিন গুনতে থাকলেন ১২ রক্তদানের জন্য । কিন্তু তার অপেক্ষার অন্ত হয়েছিল। গত ৬/০২/২০২১ ইং রোজ শনিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে একজন রোগীকে সাথে নিয়ে এসেছিলেন। রোগীটি ছিলেন তার বন্ধু রিফাতের ছোট বোন। রোগিটি মারা যাওয়ার মারা গেলেন ।  রোগীটি মারা যাওয়ার পর জাকির ভাইয়ের হঠাৎ বুকে ব্যাথ্যা উঠে  এবং স্ট্রোক করে নিজের জ্ঞান হারিয়ে পেলেন সেখানেই । তারপর ডাক্তার  তাকে দেখে মৃত ঘোষণা করলেন। 

ইশান ভাই ছিলেন মানবতার সংগঠন তারুন্য রক্তদাতা সংগঠন এর কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক।

মৃত্যুর আগ পর্যন্ত মানবতার সেবায় নিজেকে নিয়োজিত রাখা এমন একজন স্বেচ্ছাসেবী এহসান ইসলাম জাকির ভাইকে মাবতার সেবকরা কখনই ভুলবে নাহ।

আপনার জন্য নির্বাচিত
কেন পা কামড়ায়? যা করবেন লিখেছেন : Zulfikar Bin Hossain
১ বছর ১০ মাস ১৬ দিন ১০ ঘন্টা ২ মিনিট আগে ৩৭৫০৩
কালোজিরা খাওয়ার নিয়ম ও এর উপকারিতা লিখেছেন : Zulfikar Bin Hossain
১ বছর ১০ মাস ১ দিন ১৭ ঘন্টা ৪৪ মিনিট আগে ৩৪১৯৯
রক্ত ও রক্তের উপাদান লিখেছেন : AS Tushar
২ বছর ২ মাস ৩০ দিন ১০ ঘন্টা ৪৬ মিনিট আগে ১৭৫১৮